Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাত্র হিযবুল্লাহ হবিগঞ্জ জেলা কমিটি গঠন

মাধবপুর (হবিগঞ্জ) উপজেলা সাংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে জেলা কমিটি পুনঃ গঠন কল্পে হবিগঞ্জের সালেহাবাদ দাখিল মাদ্রাসার মিলনায়তনে এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে জমিইয়তে হিযবুল্লাহ সিলেট বিভাগের সভাপতি আবুল কালাম সৈয়দ ওবায়দুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ছাত্র হিযবুল্লাহ কেন্দ্রীয় সহ সাহিত্য সম্পাদক মাওঃ আবু আহমদ মঈনুদ্দিন বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন, ছাত্র হিযবুল্লাহ কেন্দ্রীয় সহ অর্থ সম্পাদক মাওঃ রফিকুল ইসলাম।

উদ্ভোধনী বক্তব্য পেশ করেন, ছাত্র হিযবুল্লাহ হবিগঞ্জ জেলা সভাপতি সৈয়দ মোঃ আফসার উদ্দিন মিশু।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন যে, রাসুল (সাঃ), ছাহাবায়ে ক্বেরাম, হক্কানী ওলামায়ে ক্বেরাম তথা হক্কানী পীর মাশায়েখগনের পথ ধরেই ব্যক্তি, সমাজ ও দেশের ইসলাম প্রতিষ্ঠা করতে হবে। এলক্ষ্য বাস্তবায়নে ছাত্র হিযবুল্লাহর মত তরিকত ও মারিফত কেন্দ্রীয় সংগঠন সময়ের দাবী। যাহা ছারছীনা শরীফের বানী শাহ শূফী নেছার উদ্দিন আহমদ (রহঃ) প্রতিষ্ঠা করেন। উক্ত সভায় সর্বসম্মতিক্রমে সৈয়দ মোঃ আফছার উদ্দিন কে সভাপতি ও মাওঃ মোঃ আব্দুল হালিম ভূইয়া কে সাধারণ সম্পাদক এবং মোঃ আল আমীনকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট হবিগঞ্জ জেলা ২০১৮-১৯ সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। উক্ত সভা পরিচালনা করেন জেলা কমিটির সহ-সভাপতি মাওঃ মুফতি শফিউল আলম। অন্যানের মধ্যে বক্তব্য রাখেন,মাদ্রসার সহ সুপার মাওঃ উসমান গনি। উপস্থিত ছিলেন, দৈনিক ইনকিলাবের মাধবপুর (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা কে.এম শামছুল হক সহ সংগঠনের শতাধিক নেতাকর্মী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ