Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবিলম্বে হাফেজ মাসুদুর রহমান হত্যার বিচার করুন-নেজামে ইসলাম পার্টি

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির নেতৃবৃন্দ বলেছেন, অবিলম্বে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়ায় হাফেজ মাসুদুর রহমানের নৃশংস হত্যাকাÐ, মাদ্রাসায় হামলা ও ক্ষতির জন্যে দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির পদক্ষেপ গ্রহণ করুন। উল্লিখিত হামলায় সাধিত ক্ষয়ক্ষতি পূরণের প্রতিশ্রæতি যথাযথভাবে পালনের প্রয়োজনীয়তার ওপর বিশেষভাবে গুরুত্বারোপ করে নেতৃবৃন্দ বলেছেন, অন্যথায় আন্দোলনের উত্তাল তরঙ্গ পুনরায় শুরু হবে, যা সামাল দেওয়া সরকারের পক্ষে সম্ভব হবে না। কেননা ২০০১ সালে ৭ জন হাফেজের মর্মান্তিক শাহাদাতের পর ইসলামী আন্দোলনের সূতিকাগার এই ব্রাহ্মণবাড়িয়া থেকেই তৎকালীন সরকার পতনের আন্দোলনের আবহ তৈরি হয়েছিল। শুক্রবার বাদ মাগরিব পুরানা পল্টনস্থ পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে ব্রাহ্মণবাড়িয়ায় শহীদ হাফেজ মাসুদুর রহমানের রুহের সর্বোচ্চ মর্যাদা কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়াপূর্ব আলোচনা সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।
মহানগর সভাপতি অধ্যাপক এহতেশাম সারোয়ারের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি মাওলানা আবদুর রশিদ মজুমদার, মহাসচিব মাওলানা আবদুল লতিফ নেজামী, যুগ্ম-মহাসচিব মাওলানা শেখ লোকমান হোসেন, আলহাজ মো. ওবায়দুল হক, মাওলানা আবদুল্লাহ মো. মাসুদ, মাওলানা আনোয়ার হোসেন, হাফেজ মাওলানা আবদুল বাতেন, মো. র্ফরুখ আহমদ ও মুনির হোসেন প্রমুখ।
মাওলানা আবদুল লতিফ নেজামী ব্রাহ্মণবাড়িয়ায় সংঘটিত মর্মান্তিক ঘটনার বিরুদ্ধে তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করে এধরনের আতঙ্কজনক অপতৎপরতার মারাত্মক প্রতিক্রিয়া ও পরিণতি সম্পর্কে হুশিয়ার থেকে এর পুনরাবৃত্তি রোধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের প্রয়োজনীয়তার ওপর গুরুত্বারোপ করেন। কেননা এধরনের লোমহর্ষক ঘটনা কোনোক্রমেই মেনে নেওয়া যায় না। এধরনের হৃদয়বিদারক ঘটনায় বিবেকবান মানুষ স্তম্ভি^ত, উদ্বিগ্ন ও উৎকণ্ঠিত। সভাশেষে শহীদ পরিবারের শোকার্ত সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানানো হয় এবং বেহেস্তে শহীদ হাফেজ মাসুদুর রহমানের সর্বোচ্চ মর্যাদা কামনা করে দোয়া করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবিলম্বে হাফেজ মাসুদুর রহমান হত্যার বিচার করুন-নেজামে ইসলাম পার্টি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ