Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপির আন্দোলন খালেদা জিয়ার ভ্যানিটি ব্যাগে

কোম্পানীগঞ্জে ওবায়দুল কাদের

নোয়াখালী ব্যুরো ও কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদাদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আন্দোলন কারাগারে খালেদা জিয়ার ভ্যানিটি ব্যাগে। বিএনপি নালিশ পার্টি, একটি ভুয়া দল। বেগম জিয়া কারাগারে যাবার পর পাঁচশ’ নেতাকর্মী নিয়ে রাস্তায় বেরুতে পারেনি। তিনি গতকাল মঙ্গলবার দুপুরে কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নতুন বাজার হাই স্কুল মাঠে প্রথম নির্বাচনি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনার নির্দেশে ঘরে ঘরে বিদ্যুৎ দেয়া হয়েছে। এখন আর নামাজের সময় ইফতারের সময় লোডশেডিং হয় না। আগামীবার আবার ক্ষমতায় আসলে প্রতিটি ঘরে ঘরে গ্যাস পৌঁছে দেওয়া হবে।
তিনি আমাকে আওয়ামী লীগের মত বড় দলের সাধারণ সম্পাদক বানিয়েছেন। আওয়ামী লীগ সৃষ্টির পর থেকে চট্টগ্রাম বিভাগে কেউ সাধারণ সম্পাদক নির্বাচিত হয় নাই। আপনাদের দোয়ায় আমি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছি। এ সম্মান আমার এলাকার জনগণের। চরকাঁকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী শফি উল্যাহ’র সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা আ.লীগের সহ-সভাপতি মো. শাহাব উদ্দীন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান বাদল প্রমুখ।
ওবায়দুল কাদের আরও বলেন, আমাদের নেত্রী বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, মাতৃকালীন ছুটি দিয়েছেন। আমি এ এলাকার জনগণের স্বার্থে স্কুল, কলেজ, মাদরাসাসহ বহু শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবন এবং কয়েকশ কিলোমিটার রাস্তা পাকা করে দিয়েছি। আবার ক্ষমতায় আসতে পারলে এ এলাকার রাস্তাগুলো ফোর লেন করা হবে।
মওদুদ আহমদকে উদ্দেশ্য করে তিনি বলেন, মওদুদ সাহেব এলাকায় কিছুই করতে পারেননি। বরং তিনি বলেছেন, আমাকে ভোট না দিলে রাস্তার ইট উঠিয়ে নিব। মওদুদ সাহেব একজন মৃত ব্যক্তির বাড়ি ৪০ বছর দখল করে রেখেছেন। কিন্তু রাখতে পারেননি। মওদুদ সাহেব কয়দিন পর পর বাড়িতে এসে বিএনপির নেতাকর্মীদের সমস্যায় পেলেন। বিগত বিএনপি সরকারের আমলে আমার নির্বাচনি এলাকার নেতাকর্মীরা ৫ বছর এলাকায় থাকতে পারেননি। মা-বাবার মৃত্যুর খবর শুনেও ছেলেরা জানাযায় অংশগ্রহণ করতে পারেনি।
এর অগে তিনি কবিরহাট উপজেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভা ও বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন, ভিত্তিপ্রস্থর স্থাপন এবং দুস্থ মহিলাদের মধ্যে ৬০ লাখ টাকার চেক বিতরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ