Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে স্বামীসহ ৩ জনের ফাঁসি

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

দাম্পত্যকলহের জের ধরে স্বামী ২ বন্ধুকে সাথে নিয়ে স্ত্রীকে গলাকেটে নৃশংসভাবে খুনের দায়ে গতকাল মঙ্গলবার মাদারীপুরের জেলা ও দায়রা জজ শরীফ উদ্দিন আহমেদ স্বামীসহ ৩ জনকে ফাঁসির আদেশ দেন। দন্ডপ্রাপ্তরা হচ্ছে, শরীয়তপুর জেলার চন্দ্রপুর গ্রামের খালেক সরদারের পুত্র বাবু সরদার (২৬) মাদারীপুর শহরের রকেট বিড়ি রোডের শুকুর খার পুত্র মো: উজ্জল খা (২৭) মাজেদ চৌকিদারের পুত্র নাইম চৌকিদার (২৫)।
সরকার পক্ষের কৌশলী এমরান লতিফ জানান, সদর উপজেলার মাদ্রা গ্রামের শাহআলম খান মেয়ে শাহাজাদীকে প্রেমের সর্ম্পকে বাবু সরদারের সাথে ২০১২ সালে বিয়ে হয়। বিয়ের পর নাইমের সাথে পরকীয়া প্রেমের সুত্র ধরে দাম্পত্য কলহ সৃস্টি হয়। এক পর্যায়ে ২০১৩ সালে ২৮ জুলাই বাবু সরদার স্ত্রীকে বেড়াতে নিয়ে যাবার নাম করে কৌশলে ঘর থেকে বেড়িয়ে নিকটস্ত্র আড়িয়াল খা নদীর পাড়ে নিয়ে গেলে দন্ডপ্রাপ্তরা ধারালো অস্ত্র দিয়ে গৃহবধূ শাহাজাদীকে গলাকেটে খুন করে। বাবু গ্রেফতার হওয়ার পর আদালতে ১৬৪ ধারায় জবান বন্দিতে হত্যার লোমহর্শক বর্ণনা দেয়। হত্যা করে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করে ফেলে। দীর্ঘ তদন্ত শেষে এস আই সুলতান মাহমুদ এবং সিরাজুল ইসলাম দন্ডপ্রাপ্তদের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করে। আদালতের বিচারক উপযুক্ত প্রমানাদি শেষে এ রায় প্রদান করেন। রায়ের সময় দন্ডপ্রাপ্ত উজ্জল পলাতক ছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফাঁসি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ