Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

উন্নয়নের জন্য দরকার সরকারের ধারাবাহিকতা

লেটস টক শীর্ষক অনুষ্ঠানে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

দেশের উন্নয়ন, অগ্রগতির জন্য রাজনৈতিক স্থিতিশীলতা গুরুত্বপূণ উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, উন্নয়ন অব্যাহত রাখতে সরকারের ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে হবে। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলেছে জানিয়ে তিনি বলেন, উন্নয়নের কয়েকটি সূচকে বাংলাদেশ আজ উপরের সারিতে অবস্থান করছে।
তিনি গতকাল (সোমবার) নগরীর সিআরবি শিরীষ তলায় ‘ইয়ং বাংলা’র সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন কর্তৃক আয়োজিত লেটস টক শীর্ষক অনুষ্ঠানে প্যানেল আলোচকের বক্তব্যে এসব কথা বলেন। মেয়র বলেন, এ দেশ রক্তের বিনিময়ে স্বাধীন হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন ব্যাহত হলেও তার কন্যা হাল ছেড়ে দেননি। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল। তিনি নতুন প্রজন্মকে উন্নয়নের ধারায় সম্পৃক্ত হওয়ার আহ্বান জানান।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওয়াসিকা আয়েশা খান এমপি, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার আমেনা বেগম, সমাজসেবা অধিদপ্তর উপ পরিচালক ফরিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) হাবিবুর রহমান, চট্টগ্রাম চেম্বার পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপন, অধ্যাপক জসিম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র নাছির

১৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ