Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় সাংবাদিকদের সাথে এসপির মতবিনিময়

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

‘সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেবো, মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ও অস্ত্রধারী এবং সন্ত্রাসীদের গ্রেফতার অভিযান আরো বেগমান করবো।’ সদ্য যোগ দেয়া কুষ্টিয়ায় পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত সাংবাদিকদের কাছে এই তিন অ্যাজেন্ডা বাস্তবায়নের কথা বলেন। গত শনিবার তিনি কুষ্টিয়ায় কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেন। জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সের সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত এ বক্তব্য দেন।
গত ১৫ সেপ্টেম্বর পুলিশ সুপার হিসেবে তিনি কুষ্টিয়ায় যোগদান করেন। এস এম তানভীর আরাফাত বলেন, ‘আমি এখানে এই তিনটা অ্যাজেন্ডা বাস্তবায়ন করব। আমি যতদিন এখানে আছি, আই ক্যান গ্যারান্টেড ইউ, আই ক্যান প্রমিজ ইউ।’ বক্তব্যের শুরুতেই তিনি তিন অ্যাজেন্ডার বিষয় তুলে ধরেন। তিনি বলেন, ‘প্রথমত হচ্ছে, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেবো।’ দ্বিতীয়, ‘যদি কোনো পুলিশ মাদকের সাথে জড়িত হয়ে পড়ে, মাদককে প্রশ্রয় দেবে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
এসপি বলেন, পুলিশের সাথে সাংবাদিকের সম্পর্কটা হবে অবশ্যই বন্ধুত্বপুর্ণ। আমি ওয়াদা করছি, আপনারা যে কোনো সময় আসবেন, পরামর্শ প্রদান করবেন।


মতবিনিময় সভায় কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ পুলিশ সুপার (সদর সার্কেল) নুরানী ফেরদৌস দিশা, অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) নূর-ই সিদ্দিকী, জেলা গোয়েন্দা শাখার ওসি ছাব্বিরুল আলমসহ স্থানীয় ও জাতীয় গণমাধ্যমের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ