Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীপুরে স্ত্রীর সাথে ধস্তাধস্তিতে ছুরিকাঘাতে প্রাণ গেল স্বামীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৫৪ এএম

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড (দারগারচালা) গ্রামে স্বামী ছুরিকাঘাতে স্ত্রী গুরুতর আহত হয়েছে। এসময় স্ত্রী আত্মরক্ষার চেষ্টা করলে স্বামীও ছুরি আঘাতে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার হাসপাতালে নেয়ার পথে স্বামী মারা যায় ও স্ত্রীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে।
শনিবার সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মোর্শেদ আলম (২৮) নরসিংদী জেলার পলাশ থানার তারগাঁও গ্রামের সিরাজ সরকারের পুত্র। স্বপ্না আক্তার (২০) কেওয়া পশ্চিম খন্ড গ্রামের বাচ্চু মিয়ার কন্যা। মোর্শেদ আলমের সাথে স্বপ্নার প্রায় সাত বছর আগে প্রেমের সম্পর্কে পরিবারের অমতে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই মোর্শেদ তার স্ত্রীসহ তার শ্বশুড়বাড়ীতে বসবাস করে। বিভিন্ন সময় নানা কারণে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত। শনিবার সকালে স্বপ্না কারখানার কাজে যোগ দেয়ার জন্য বাসা থেকে বের হয়। বাড়ি থেকে সড়ক ধরে হেঁটে কিছু দুর যাওয়ার পরই স্বামী স্বপ্নার পথরোধ করে। এনিয়ে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়, এক পর্যায়ে ধস্তাধস্তাতির সময় মোর্শেদের কাছে থাকা ছুরি দিয়ে স্ত্রীকে ছুরিকাঘাত করেন ও স্বপ্না আত্মরক্ষার্থে ছুরি দিয়ে তাকে আঘাত করে। এতে দুজনই গুরুতর আহতবস্থায় ঘটনাস্থলে পরে থাকে। এসময় ঘটনা পথচারীরা দেখতে পেয়ে ডাকচিৎকার শুরু করলে স্বজনরা এসে দুজনকে উদ্ধার করেন। পরে স্থানীয়রা মোর্শেদকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। গুরুতর আহত স্বপ্নাকে উদ্ধার করে প্রথম মাওনার একটি হাসপাতালে নিয়ে গেলেও উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ ইসলাম জানান, কিভাবে ঘটনা কিভাবে হলো বা এর সাথে আরো কেউ সম্পৃক্ত আছে কিনা, তা বের করতে ইতিমধ্যে তদন্ত শুরু করা হয়েছে। খুব দ্রুত সময়ের মধ্যে প্রকৃত ঘটনা উদঘাটন করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা সম্ভব হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ