Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সরকারের উন্নয়নের কথা দেশের মানুুষের কাছে পৌঁছাতে হবে -আসাদুজ্জামান নূর

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর এম. পি বলেছেন, দেশের সর্বত্র ব্যাপক উন্নয়ন ঘটছে। সে সব উন্নয়নের কথা আমাদের নেতাকর্মীদের দেশের মানুুষের কাছে গিয়ে বলতে হবে। আমাদের দেশের মানুষগুলোও খুব সহজ ও সরল প্রকৃতির। তাই তাদের কোনভাবে কেউ যাতে বিভ্রান্ত করতে না পারে সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে।
গতকাল সৈয়দপুর কলেজকে সরকারি করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সৈয়দপুরবাসীর পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছো জানিয়ে আয়োজিত আনন্দ র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন আসাদুজ্জামান নূর আরো বলেন, বাংলাদেশকে নিয়ে বর্তমান প্রধানমন্ত্রীর অনেক আশা, অনেক স্বপ্ন। তাঁর স্বপ্নগুলোকে দেশের জনগণের কাছে পৌঁছে দিতে হবে। হবে।
তিনি আরো বলেন, দেশের মানুষের আয় ও সক্ষমতা দুটোই বেড়েছে। আগে আমাদের উত্তরবঙ্গে ভীষণ মঙ্গা ছিল। এখন মঙ্গা শব্দটি মুছে গেছে। প্রধানমন্ত্রী এ অঞ্চলে অনেক উন্নয়ন সাধিত করেছেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন নীলফামারী - ৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব মো. শওকত চৌধুরী, নীলফামারী জেলা প্রশাসক নাজিয়া শিরিন, নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ