Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাজারে এলো ‘মেট্রোসেম স্পেশাল’

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

দেশের নির্মাণ শিল্পে নতুন মাত্রা যোগ করতে বাজারে এলো ‘মেট্রোসেম স্পেশাল’ সিমেন্ট। গতকাল কক্সবাজারের কক্স টুডে হোটেলে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে মেট্রোসেম স্পেশালর মোড়ক উন্মোচন

করেন মেট্রোসেম সিমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ শহীদ উল্লাহ। এ সময় উপস্থিত ছিলেন মেট্রোসেম সিমেন্টের পরিচালক মো. আসাদ উল্লাহ্, পরিচালক মো. রফিক উল্লাহ্, জিএম মোবারক আলী ভূঁইয়া, জিএম কাজী শামীম হাসান, ডিজিএম সৈয়দ ইফতেখার আলী, ডিজিএম মো. আবু বকর সিদ্দিক ও অন্যান্য কর্মকর্তারা। অনুষ্ঠানে মেট্রোসেম স্পেশাল ব্যাগের মোড়ক উন্মোচনের পাশাপাশি মেট্রোসেম-এর নতুন টিভি বিজ্ঞাপন ও এভি প্রদর্শিত হয়।
মুহাম্মদ শহীদ উল্লাহ বলেন, ভোক্তা পর্যায়ে মানস¤পন্ন নির্মাণ সামগ্রী তুলে দিতে মেট্রোসেম বদ্ধপরিকর, এরই ধারাবাহিকতায় মেট্রোসেম পণ্য সম্ভারে যুক্ত হলো নতুন পণ্য মেট্রোসেম স্পেশাল। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, মজবুত ও দৃঢ় নির্মাণের অঙ্গিকারপূরণ করে কলাম, বিম ও ছাদ নির্মাণে বিশেষভাবে প্রস্তুত মেট্রোসেম স্পেশাল ভোক্তাদের আস্থা ও বিশ্বাস ধরে রাখতে সক্ষম হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিল্প

২১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ