Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ট্রাইবেকায় শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেলেন রাধিকা আপ্তে

প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

একটি আন্তর্জাতিক চলচ্চিত্রের এক অংশে অভিনয়ের জন্য ট্রাইবেকা চলচ্চিত্র উৎসবে শ্রেষ্ঠ অভিনেত্রীর সম্মাননা পেয়েছেন বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে। তিনি ‘ম্যাডলি’ নামের একটি গুচ্ছ চলচ্চিত্রের ‘ক্লিন শেভেন’ অংশে অভিনয়ের জন্য এই পুরস্কার পেয়েছেন।
উৎসবের টুইটার হ্যান্ডেলে ৩০ বছর বয়সী অভিনেত্রীর এই পুরস্কার পাবার ঘোষণা দেয়া হয়। অভিনেত্রীটিও তার টুইটার পেইজে ট্রাইবেকাকে কৃতজ্ঞতা জানান। ডিমেটেরি মার্টিন পরিচালিত ‘ডিন’ সেরা মার্কিন চলচ্চিত্রের পুরস্কার পেয়েছে। ‘জাঙ্কশন ফর্টিএইট’ পেয়েছে সেরা আন্তর্জাতিক চলচ্চিত্রের সম্মান। ‘দ্য ফিক্সার’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ মার্কিন অভিনেতা বিভাগে পুরস্কৃত হয়েছেন ডমিনিক রেইন্স। ‘অলওয়েজ শাইন’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ মার্কিন অভিনেত্রী বিভাগে পুরস্কৃত হয়েছেন ম্যাকেনজি ডেভিস।
‘দ্য টেন্থ ম্যান’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ আন্তর্জাতিক অভিনেতা বিভাগে পুরস্কৃত হয়েছেন অ্যালান শাবাগ।
বলিউডে রাধিকার সর্বশেষ চলচ্চিত্র ’এক্স : পাস্ট ইজ প্রেজেন্ট’ গত বছর মুক্তি পেয়েছে। এই বছর হিন্দি ও তামিল মিলিয়ে ভারতে তার ছয়টি ফিল্ম মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাইবেকায় শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেলেন রাধিকা আপ্তে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ