Inqilab Logo

শনিবার ১৪ সেপ্টেম্বর ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১, ১০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিনিয়োগ ব্যবস্থাপনা বিষয়ক সেমিনার ও বীমা এজেন্ট প্রশিক্ষণে সহায়ক বইয়ের মোড়ক উন্মোচন

| প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীসমূহের বিনিয়োগ ব্যবস্থাপনা বিষয়ক সেমিনার এবং বীমা এজেন্টদের প্রশিক্ষণে সহায়ক দুটি বইয়ের মোড়ক উন্মোচন করেছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)। সোমবার আইডিআরএ’র সভাকক্ষে এ সেমিনার ও ‘জীবন বিমা’ এবং ‘সাধারণ বিমা’ নামক বই দুটির মোড়ক উন্মোচন করেন আইআরডিএ’র চেয়ারম্যান শফিকুর রহমান পাটোয়ারী। কর্পোরেট ট্রেনিং ইনিস্টিটিউট এক্সপার্ট একাডেমি লিমিটেড বই দুটি প্রকাশ করেছে। সেমিনার ও মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আইডিআরএ’র একচ্যুয়ারী ড. মোহাম্মদ সোহরাব উদ্দিন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন বই দুটির প্রকাশনা প্রতিষ্ঠান এক্সপার্টস একাডেমির প্রতিষ্ঠাতা এবং পরিচালক হাসান রহমান, এক্সপার্ট একাডেমি লিমিটেডের চেয়ারম্যান এবং বাংলাদেশ ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক ম. মাহফুজুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক এবং ট্রাস্ট ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক ইশতিয়াক আহমেদ চৌধুরী।
এছাড়াও সেমিনার এবং মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আইডিআরএ’র সম্মানিত সদস্যবৃন্দ, দেশের সকল জীবন বীমা কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এবং বিশেষ ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ