Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় যশোর হাসপাতালের সাবেক তত্ত্বাবধায়ক নিহত

প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোর মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক তত্ত্বাবধায়ক ও স্বাস্থ্য অধিদপ্তরের সহকারি পরিচালক (শিক্ষা) হাসান আল মামুন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গতকাল শনিবার সকালে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার পর ঢাকায় নেয়ার পথে তিনি বিমানবন্দরে মারা যান।
হাসপাতাল সূত্রমতে, হাসান আল মামুন সকাল ৮ টার দিকে শহরের বিসিএমসি কলেজে মেডিকেলের একটি ক্লাস নিতে যাচ্ছিলেন। রাস্তা পার হওয়ার সময় কলেজ এলাকায় একটি ইজিবাইক তাকে ধাক্কা দেয়। রাস্তায় পড়ে গিয়ে তিনি মারাত্মক আহত হন। তার কান ও নাক দিয়ে রক্ত ঝরে। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর হাসপাতালে নিয়ে আসে। এরই মধ্যে তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। তখন চার সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করে তাকে ঢাকায় রেফার করার জন্য সিদ্ধান্ত নেন ডাক্তাররা।
সূত্র মতে, হাসান আল মামুনকে হেলিকপ্টারযোগে ঢাকা নেওয়ার জন্য অ্যাম্বুলেন্সে যশোর বিমানবন্দরে নেওয়া হয়। সেখানে তিনি মারা যান। যশোর করোনারি কেয়ার ইউনিটের হৃদরোগ চিকিৎসক তৌহিদুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনায় যশোর হাসপাতালের সাবেক তত্ত্বাবধায়ক নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ