Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

১৩৪তম খুলনা দিবস পালনে কাল দিনভর কর্মসূচি

প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা জেলার ১৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ‘খুলনা দিবস-২০১৬’ উদযাপন উপলক্ষে ২৫ এপ্রিল দিনব্যাপী বর্ণাঢ্য কর্মসূচি গ্রহণ করা হয়েছে। বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির উদ্যোগে গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টায় খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করা হয়। এবারের প্রতিপাদ্য বিষয় হল ‘এবছরই প্রধানমন্ত্রীর কাছে খুলনায় গ্যাস সরবরাহের দাবি’।
সংবাদ সম্মেলনে কমিটির সভাপতি শেখ আশরাফ উজ জামান আগামীকালের খুলনা দিবসে খুলনার সকল স্তরের মানুষের অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন। লিখিত বক্তব্যে কমিটির মহাসচিব শেখ মোশাররফ হোসেন বলেন, আগামীকাল সোমবার সকাল ৯টা ১০মিনিটে খুলনা মহানগরীর শিববাড়ী মোড় থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হবে। মর্ধ্যহ্ণ ভোজ শেষে বিকেল সাড়ে ৪টায় শোকজ সাংস্কৃতিক অনুষ্ঠান, বিকেল পৌনে ৭টায় আলোচনা সভা ও সন্ধ্যায় মনোজ্ঞ সাংকৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হবে।
সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন অধ্যাপক মাজহারুল হান্নান, মোঃ ফজলুর রহমান, শাহীন জামাল পন, মোঃ নিজামউর রহমান লালু, এ্যাড. শেখ হাফিজুর রহমান হাফিজ, মোঃ মনিরুজ্জামান রহিম, মিজানুর রহমান বাবু, মিনা আজিজুর রহমান, মোঃ বদিয়ার রহমান মাস্টার, মোঃ গোলাম সরোয়র, শেখ মোহাম্মদ আলী, আব্দুল খালেক শিকদার, এসএম আকতার উদ্দিন পান্নু, আফজাল হোসেন রাজু, মিজানুর রহমান জিয়া, কাজী শামিম, আরিফ নেওয়াজ ও কাজী মিরাজ হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১৩৪তম খুলনা দিবস পালনে কাল দিনভর কর্মসূচি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ