Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

পটুয়াখালীতে ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

পটুয়াখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) উদ্বোধন করা হয়েছে। বরিশাল বিভাগীয় কমিশনার রাম চন্দ্রদাস প্রধান অতিথি থেকে বেলা ১১টায় জেলা পর্যায়ের এ খেলার উদ্বোধন করেন। পটুয়াখালী অ্যাডভোকেট আবুল কাসেম স্টেডিয়ামে জেলা প্রশাসক ড. মাছুমুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মামুন।
প্রধান অতিথি বক্তব্যে বলেন, নতুন প্রজন্মের মাঝে খেলাধুলাকে ছড়িয়ে দিতে হবে। পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীরা খেলাধুলা করে নিজেরা সুস্থ থাকবে এবং আগামীতে একটা সুস্থ জাতি নির্মাণ করবে। বঙ্গবন্ধুর আদর্শে নতুন প্রজন্মকে তৈরি হওয়ার জন্য উপস্থিত খেলোয়ার ও শিক্ষার্থীদের আহ্বান জানান তিনি। তিনি বলেন, ত্যাগের মনোভাব নিয়ে নিজেকে তৈরি করতে পারলেই দেশের জন্য কিছু করা সম্ভব। পটুয়াখালীতে বঙ্গবন্ধুকাপ ফুটবল টুর্নামেন্টের সফলতা কামনা করেন তিনি। বিভিন্ন উপজেলা থেকে আগত খেলোয়ারবৃন্দ। উদ্বোধনী খেলায় পটুয়াখালী পৌরসভা একাদশ বনাম গলাচিপা উপজেলা একাদশ অংশ গ্রহণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ