Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুরে যাত্রীবাহী বাসে আগুন রক্ষা পেল অর্ধশত যাত্রী

প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের হাজীগঞ্জ বাজার এলাকায় যাত্রীবাহী বাসে আগুন লেগে পুড়ে গেছে পুরো বাস। এ ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছে ঐ বাসের প্রায় অর্ধশত যাত্রী। নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটি ভেঙে পার্শ^বর্তী দোকানে ঢুকে পড়ে। এ ঘটনায় প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দমকল বাহিনী জানিয়েছে।
স্থানীয়দের সূত্রে জানা যায়, এদিন দুপুর বারোটার দিকে কুমিল্লা থেকে চাঁদপুরগামী বোগদাদ পরিবহনের বাসটি (ঢাকা মেট্টো- ব ১৪-৩২১৬) দ্রুতবেগে হাজীগঞ্জ বাজারস্থ বোয়ালজুড়ী খালের উপর নির্মিত সেতুর পূর্বপাশে এসে বেশ কয়েকটি বৈদ্যুতিক পিলারের মধ্যে আঘাত আনে। বাসের আঘাতের কারনে বৈদ্যুতিক পিলার ভেঙ্গে বাসের উপর পড়ে বাসের মধ্যে আগুন ধরে যায়। তাৎক্ষনিক স্থানীয়দের সহযোগিতায় জ¦লন্ত বাস হতে সকল যাত্রীদেরকে বের করে আনা হয়। খবর পেয়ে হাজীগঞ্জ দমকল বাহিনীর দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয় কিন্তু ততক্ষনে বাসের অর্ধেক অংশ পুড়ে গেছে।
নিয়ন্ত্রন হারিয়ে বাসটি সড়কের পাশে বেদ্যুতিক খুঁটিতে আঘাত করার বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ দমকল বাহিনীর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সামছূল আলম জানিয়েছে। হাজীগঞ্জ থানা পুলিশের ট্রাফিক সার্জেন্ট মামুন জানান বাসটি নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনা ঘটায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুরে যাত্রীবাহী বাসে আগুন রক্ষা পেল অর্ধশত যাত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ