Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মধুখালীতে যুব সমাবেশ

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের দীঘলিয়া উচ্চ বিদ্যালয় চত্বরে গত শুক্রবার সন্ধ্যায় রায়পুর, কামালদিয়া ও জাহাপুর ইউনিয়ন আ.লীগের আয়োজনে বিশাল এক যুবসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রায়পুর ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. আব্দুস সাত্তার শেখের সভাপতিত্বে ও জাহাপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম জাহিদ ও রায়পুর ইউনিয়ন আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলামের যৌথ সঞ্চালনায় যুবসমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মো. আব্দুর রহমান।
সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, উপজেলা মহিলা আ.লীগের সভাপতি সুরাইয়া সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইলিয়াছ মিয়া, অ্যাড আলিউজ্জামান খোকন, সাংগঠনিক সম্পাদ এম এম বাবুল আক্তার, পিকু আহসান হাসিব, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. মোতালেব হোসেন মৃধা, মো. হাবিবুল বাশার, মো. ইসহাক হোসেন, বাগাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মতিয়ার রহমান খান, কামালদিয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. জলিল শেখ, জাহাপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি দশরথ দাস, রায়পুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক খন্দকার শাহজাহান প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে মো. আব্দুর রহমান বলেন, যথাসময়ে বাংলাদেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে কে আসলো আর কে না আসলো সেটা বিবেচ্য বিষয় নয়। নির্বাচন অবাধ, সুষ্ঠু নিরপেক্ষ হবে। সে নির্বাচনে আ.লীগ জনগণের ভোটে ক্ষমতায় আসবে। আ.লীগ ক্ষমতায় আছে বলেই দেশে এত উন্নয়ন হচ্ছে। মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। অচিরেই উন্নত দেশে পরিনত হবে। এ জন্য আ.লীগ সভাপতি সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আপনাদের সন্তান আব্দুর রহমানকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। আপনাদের সন্তান জয়ী হলেই মধুখালী, বোয়ালমারী ও আলফাডাঙ্গার উন্নয়ন অব্যাহত থাকবে। পরিশেষে তিনি বলেন শেখ হাসিনাই শক্তি-নৌকা মার্কায় মুক্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুব সমাবেশ

১৬ সেপ্টেম্বর, ২০১৮
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ