Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কোনো দল দেউলিয়া হলে জাতিসংঘে গিয়ে কান্নাকাটি করে -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৮, ২:২১ পিএম

বিএনপির সমালোচনা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোনো দল যখন দেউলিয়াত্বের চরমে পৌঁছায় তখন জাতিসংঘে গিয়ে কান্নাকাটি করে। জনগনকে অসম্মান করে তারা বিদেশিদের কাছে গিয়ে নালিশ করেছে।

শনিবার সকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির ওয়েবসাইট উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এতো নালিশের মধ্যেও দেশ মানব সুচকে এগিয়েছে। শেখ হাসিনার স্বপ্ন নেক্সট জেনারেশন, আর বিএনপির স্বপ্ন নেক্সট ইলেকশন। বিএনপি ক্ষমতা ছাড়া কিছুই বোঝেনা।

গুজব নিয়ন্ত্রণে ফেসবুক বন্ধ করা সমাধান নয় বলে মনে করে ওবায়দুল কাদের বলেন, এর ভাল খারাপ দুটোই আছে। সাইবার অ্যাটাকের কাউন্টার অ্যাটাক আমরা করতে পারবো।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ১৫ সেপ্টেম্বর, ২০১৮, ৭:৪২ পিএম says : 0
    একবার স্বচ্ছ নির্বাচন হইলেই বাজিবে বারোটা। জনগণ টানিয়া বাহির করিবেন সকল গুম,খোন,আর প্রতারণা। সকল জাতীয় বেঈমান দেশ ছারিয়া যা। ইনশাআল্লাহ। ************
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ