Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগামী মাসেই লক্ষীপুরে নৌবন্দরেরকাজ ও লঞ্চ সার্ভিস চালু

লক্ষীপুরে বিমানমন্ত্রী

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল বলেছেন, বিএনপির এমপি, মন্ত্রী ও নেতারা বলেছেন তাদের আমলে সুশাসন ছিল। তাদের সেই সুশাসনে আমাদের অনেক নেতাকর্মীকে হত্যা করা হয়েছে। বিএনপির আমলে দেশে কোনো উন্নয়ন হয়নি। বর্তমান সরকারের আমলে মানুষ শন্তিতে ও নিরাপদে আছে। দেশব্যাপী ব্যাপক উন্নয়ন হচ্ছে। উন্নয়নের ধারাবাহিকতায় লক্ষীপুর সদর হাসপাতাল ১০০ শয্যা থেকে ২৫০ শয্যায় উন্নীত হচ্ছে। গতকাল বিকেলে ২৫০ শয্যা বিশিষ্ট লক্ষীপুর সদর হাসপাতালের নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, লক্ষীপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও নার্সিং ইনস্টিটিউট নির্মাণের পরিকল্পনা রয়েছে। আগামী মাসের প্রথম সপ্তাহে মজুচৌধুরীরহাটে নৌ-বন্দরের কাজ ও লক্ষীপুর থেকে ঢাকা লঞ্চ সার্ভিস চালু হবে। লক্ষীপুরের সিভিল সার্জন মোস্তফা খালেদ আহমেদের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. মাকসুদ কামাল, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, জেলা পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আবদুস সাত্তার ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. কামালুর রহিম সমর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ