Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাহজালালে আবারও ১২০ কেজি এনপিএস উদ্ধার

এবারের চালানটিও গ্রেফতারকৃত নাজিমের

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৬ এএম

নতুন মাদক ‘নিউ সাইকোট্রফিক সাবসটেনসেস (এনপিএস) নিয়ে গ্রেফতারের ১৩ দিন পর নাজিম উদ্দিনের নামে আবারো মাদকের একটি চালান এসেছে। গতকাল বেলা ১১টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ডাক বিভাগের বৈদেশিক শাখা থেকে ৬টি কার্টন ভর্তি ১২০ কেজি এনপিএস ‘খাট’ উদ্ধার করে মাদকদ্রব্য ও নিয়ন্ত্রণ অধিদফতর। এসব মাদক এসেছে রাজধানীর শান্তিনগর মহসিন এন্টার প্রাইজ নামে। যা গ্রেফতারকৃত নাজিমের অফিস।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অতিরিক্ত পরিচালক নজরুল ইসলাম শিকদার বলেন, এবার জব্দকৃত মাদক ইথিওপিয়া থেকে আমদানি করা হয়েছে। তিনি বলেন, জাতীয় নিরাপত্তা সংস্থা (এনএসআই) ও আমাদের (ডিএনসি) গোয়েন্দা টিম আগ থেকে চালানটি আসার বিষয়ে জানতে পারে। গত বুধবার চালানটি আসার কথা ছিল। কিন্তু যে কোন কারণে তা বৃহস্পতিবার রাতে এসে পৌঁছায়। পরে বিমানবন্দরের ডাক বিভাগের বৈদেশিক শাখায় আসলে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খবর পেয়ে সেগুলো উদ্ধার করা হয়। এর আগেও নাজিমের নামে তিনটি চালানে আসা ‘খাট’ উদ্ধার করা হয়েছে। নাজিম বর্তমানে কারাগারে রয়েছে। তাকে ফের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন এই কর্মকর্তা। গত ৩১ আগস্ট শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ডাক বিভাগের সর্টিং এয়ারপোর্ট অফিসের গোডাউন থেকে ২৩টি কার্টনে মোট ৪৬৮ কেজি এনপিএস খাট আটকের পর শান্তিনগর থেকে রাতেই আমদানিকারক দুবাই ফেরত মোহাম্মদ নাজিমকে আটক করে মাদক নিয়ন্ত্রণ অধিদফতর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনপিএস উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ