Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

নতুন অ্যালবাম নিয়ে আসছেন বিয়ন্সে নোল্স

প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গায়িকা-অভিনেত্রী বিয়ন্সে নোল্স তার বহুল প্রতীক্ষিত নতুন অ্যালবাম নিয়ে শ্রোতাদের কাছে ফিরছেন। এটি হবে তার ষষ্ঠ স্টুডিও অ্যালবাম। জানা গেছে, আগামী ৭ ফেব্রæয়ারি সুপার বোল হাফটাইমে রক ব্যান্ড কোল্ডপ্লে’র সঙ্গে পারফর্ম করার পর কোন একদিন তার এই অ্যালবামটি মুক্তি পাবে।
দ্য সান সংবাদপত্র জানিয়েছে তার এই অ্যালবামটির কাজ আসলে গত বছরই শেষ হয়ে আছে। তিনি অপেক্ষা করছিলেন কখন অ্যাডেলের সারা জাগান অ্যালবাম ‘টোয়েন্টিফাইভ’ নিয়ে উন্মাদনা কবে থিতিয়ে আসে।
এক সূত্র বলেছে, “তিনি অ্যডেলকে সম্মান দেখিয়ে তার অ্যালবামের মুক্তির তারিখ স্থগিত রাখেন, তিনি কোনও রকম সংঘর্ষ চাচ্ছিলেন না।” ওয়াকিবহাল এই সূত্র আরও বলেছে, “নতুন অ্যালবাম মুক্তির জন্য বিয়ন্সে কোনও চাপের মধ্যে ছিলেন না। এখন একটু কাজ তো আরেক সময় আরেকটু কাজ করে যাচ্ছিলেন কারণ তিনি আর তার দল জানে এখন সময়টা অ্যাডেলের জ্বলে ওঠার। গত কয়েকমাস ছিল তার ফিরে আসার ঢেউ।”
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন অ্যালবাম নিয়ে আসছেন বিয়ন্সে নোল্স
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ