Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে মারপিটে আহত ২

প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

গোয়ালন্দ উপজেলা সংবাদদাতা : রাজবাড়ী জেলা সদরের পাঁচুরিয়া ইউনিয়নের কুটিপাঁচুরিয়া বাজার এলাকায় দুর্বৃত্তরা আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীর কয়েক শতাধিক পোষ্টার ছিড়ে ফেলাসহ তার দুই কর্মীকে মারপিট করেছে।
জানা গেছে, রাজবাড়ী জেলা সদরের ১৪ টি ইউনিয়নে চতুর্থ ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৭ মে। ওই নির্বাচনকে সামনে রেখে প্রার্থী ও তাদের সমর্থকরা দিন রাত ভোটারদের বাড়ীতে বাড়ীতে যাচ্ছেন এবং পোষ্টার ঝোলানোর পাশাপাশি লিফলেট বিতরণ করছেন। এর অংশ হিসেবে পাঁচুিরয়া ইউনিয়নের আওয়ামীলীগের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান কাজী আলমগীরের সমর্থক সুমন কাজী ও মানিক গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে একই ইউনিয়নের কুটিপাঁচুরিয়া বাজার যান। তারা ওই বাজার এলাকায় নৌকা প্রতীকের পোষ্টার ঝোলানো কাজ শুরু করেন। এ সময় বেশ কয়েকজন দুর্বৃত্ত সেখানে আসে এবং তাদের দুই জনকে পিটিয়ে আহত করে। সেই সাথে বিপুল সংখ্যক পোষ্টার ছিঁড়ে ফেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজবাড়ীতে মারপিটে আহত ২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ