Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাউবির নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন ৩ জনের সাজা

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সহকারী পরিচালক পদে নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে তিনজনকে কারাদন্ড ও জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
গতকাল শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএতে থাকা ভ্রাম্যমাণ আদালত তাদের বিরুদ্ধে এ শাস্তিমূলক ব্যবস্থা নেয়। এর আগে তাদের তিনটি কেন্দ্র থেকে আটক করা হয়। অভিযুক্তদের মধ্যে মো. জিয়াউর রহমান (৩০) ও মো. সাগর হোসেনকে এক মাসের কারাদন্ড দেয়া হয়েছে।অন্যজন হোসনে আক্তারকে এক হাজার টাকা জরিমানা করা হয়।
ঢাকা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজেস্ট্রেট মো. আজিজুর রহমান বলেন, পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে দুইজনকে এক মাসের কারাদন্ড ও একজনকে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে।
জানা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ’র তত্তাবধানে সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত রাজধানীর পাঁচটি কেন্দ্রে অনুষ্ঠিত হয় এ নিয়োগ পরীক্ষা। পরীক্ষা চলাকালীন সময়ে মো. জিয়াউর রহমানকে টিচার্স ট্রেনিং কলেজ থেকে ডিবাইসসহ আটক করে পরীক্ষায় কর্তব্যরত পরিদর্শক। অন্যদিকে অন্যের হয়ে প্রক্সি দেয়ার সময় মো. সাগরকে আজিমপুরের একটি স্কুল থেকে আটক করা হয়। আর হোসনে আক্তারকে অন্যের খাতা নিয়ে লেখার সময় উদয়ন স্কুল থেকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাউবির নিয়োগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ