Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাত্রলীগ কর্মীকে মারধর মহাসড়ক অবরোধ

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : ছাত্রলীগের দুই গ্রæপের কথা কাটাকাটির জের ধরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছাত্রলীগের কর্মী অনিক মাহমুদ বনিকে মারধরের ঘটনার প্রতিবাদে বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর এলাকায় গতকাল শনিবার বিকেলে ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা। একই ঘটনায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতিকে গ্রেফতারের দাবিও জানানো হয়।
স্থানীয় সূত্র জানায়, দুপুরে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানার সহযোগী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি আতিকুর রহমান সুমন, মেহেদী হাসান, পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তাকিম বিল্লাহ (বহিস্কৃত), যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পলাশের (বহিস্কৃত) নেতৃত্বে দলীয়ে নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মী অনিক মাহমুদ বনিকে মারধর করে। এতে বনি আহত হয়। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে বর্তি করা হয়েছে। এনিয়ে ছাত্রলীগের দু‘গ্রæপের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ কর্মীকে মারধর মহাসড়ক অবরোধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ