Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রকাশিত সংবাদ প্রসঙ্গে

| প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

গত ৬ সেপ্টেম্বর দৈনিক ইনকিলাবে ‘কোন্দল-মামলায় আ’লীগ’-শীর্ষক শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন নোয়াখালী-৬ আসনের সাবেক এমপি মোঃ আলী। এক প্রতিবাদলিপিতে তিনি প্রকাশিত প্রতিবেদনকে ‘মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত’ দাবি করে বলেন, আমি নোয়াখালী-৬ আসন থেকে ৩ বারের নির্বাচিত এমপি। ২০১৭ সালের ১৮ ফেব্রæয়ারি আমার হার্ট ফেইলিউর হয়। তাৎক্ষণিক আমাকে হেলিকপ্টারযোগে হাতিয়া থেকে ঢাকা আনা হয় এবং ইউনাইটেড হসপিটালে ভর্তি করানো হয়। আমি টানা ৯ দিন আইসিইউ তে ছিলাম। সেই থেকেই আমি চিকিৎসার জন্য ঢাকা এবং সিঙ্গাপুর অবস্থান করছি। এমনকি গত ৪টি ঈদেও আমি হাতিয়া যেতে পারি নাই।
প্রতিবাদলিপিতে তিনি বলেন, হাতিয়ায় সংগঠিত খুন, হামলা ও সংঘর্ষের সাথে কারা জড়িত তা সরকারের গোয়েন্দা সংস্থা এবং প্রশাসন অবগত আছেন। তারা নিরপেক্ষ তদন্ত করে বের করুক কারা জড়িত। আমিও প্রকৃত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। এডভোকেট ছাইফ উদ্দিন আহমেদ যিনি হাতিয়া পৌর আওয়ামী লীগের সভাপতি দাবি করেন তার সাংগঠনিক ভিত্তি নেই। তিনি গত ২টি পৌর নির্বাচনে আওয়ামী লীগ থেকে মেয়রপ্রার্থী ইউছুপ আলীর নিকট পরাজিত হন। এডভোকেট ছাইফ উদ্দিন ও তার পরিবার বিগত কয়েকটি সংসদ নির্বাচনসহ বিভিন্ন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর বিপক্ষে ভোট করেছেন এবং তাদের এজেন্ডা বাস্তবায়ন করেছেন। হাতিয়া পৌর আওয়ামী লীগের সভাপতি কেফায়েত উল্যাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রকাশিত সংবাদ

১৫ জানুয়ারি, ২০২২
১১ ডিসেম্বর, ২০২১
২ সেপ্টেম্বর, ২০২১
২৮ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ