Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। মিরপুর থানায় চাঁদাবাজির অভিযোগে দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ বৃহস্পতিবার জিজ্ঞাবাদের জন্য তাকে একদিনের রিমান্ডে নিয়েছে ।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির বলেন, দুলাল নামে এক ব্যক্তি মঙ্গলবার থানায় চাঁদাবাজির অভিযোগ এনে একটি মামলা করেন। ওই মামলায় বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হককে নারায়নগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়।
এদিকে, বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য সামসুদ্দিন জানান, সিদ্ধিরগঞ্জের নিজ বাসা থেকে পুলিশ পরিচয়ে তাকে তুলে আনা হয়। ধরে আনার সময় মিরপুর থানার পুলিশ পরিবারকে মামলার কথা কিছু জানায়নি। থানায় নেওয়ার পর মোজাম্মেলকে চাঁদাবাজির মামলায় গ্রেফতারের কথা জানায়। এর আগে মোজাম্মেলের বিরুদ্ধে আগে কখনো কোনো থানায় জিডি পর্যন্ত হয়নি। তিনি গ্রেফতারের নিন্দা জানিয়ে দ্রæত মুক্তি দাবি করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ