Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়াণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৪৩ পিএম | আপডেট : ১:৩৭ পিএম, ৬ সেপ্টেম্বর, ২০১৮

নারায়াণগঞ্জের সোনারগাঁয়ে ডাকাতির সময় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন আরেকজন। এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোরে উপজেলার আষাঢ়িয়াচর ব্রিজের উত্তর পাড়ে এ ঘটনা ঘটে। নিহত ডাকাতের নাম মোবারক হোসেন। তিনি প্রতাপনগর গ্রামের মৃত ইয়াসিনের ছেলে।

এ ঘটনায় বাবু ওরফে তেরা বাবু নামে আরেক ডাকাতসহ পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) নারায়ণ ও কনস্টেবল মমিনুর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

সোনারগাঁ থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল হক শিকদার জানান, ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের আষাঢ়িয়াচর ব্রিজের সামনে বাসে ডাকাতির সময় পুলিশ ডাকাতদের ধাওয়া দেয়। এ সময় পুলিশকে লক্ষ্য করে ডাকাতদল গুলি ছুঁড়লে পুলিশও পাল্টা গুলি করে। এতে ঘটনাস্থলেই মোবারক ও বাবু আহত হয়। এ সময় দুই পুলিশ সদস্যও আহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মোবারক মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়াণগঞ্জে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ