Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে ইজিবাইক নসিমন বন্ধে অভিযান

মাদারীপুর জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর বাসস্ট্যান্ড গোলচত্ত¡রসহ ঢাকা-বরিশাল মহাসড়কের বিভিন্নস্থানে ব্যাটারিচালিত ইজিবাইক, নসিমন, করিমন, টমটম, তিন চাকার ব্যাটারিচালিত ভ্যান বন্ধের জন্য মাদারীপুর জেলা ট্রাফিক পুলিশ মঙ্গলবার ও বুধবার দুপুর পর্যন্ত দু’দিন ধরে অভিযান পরিচালনা করছে।
জেলা ট্রাফিক পুলিশ সূত্রে জানা যায়, সরকারি অনুমোদন নেই ও সড়কে দুর্ঘটনারোধে পুলিশের নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। অভিযানের আগে চারদিন মাইকিং করা হয়েছে। মহাসড়কে কোন প্রকার ব্যাটারিচালিত ইজিবাইক, নসিমন, করিমন, টমটম, তিন চাকার ব্যাটারিচালিত ভ্যান যাতে চলাচল না করে। কিন্তু তারপরও যারা এ মহাসড়কে সেসব গাড়ী চালাচ্ছে তাদের বিরুদ্ধে ট্রাফিক পুলিশের এ অভিযান । অভিযান চালিয়ে মোট ১৯টি ব্যাটারিচালিত তিন চাকার বাহন আটক করা হয়েছে। এর মধ্যে ইজিবাইক ১৫টি, তিন চাকার ভ্যান ৩টি, নসিমন ১টি।
মাদারীপুর জেলা ট্রাফিক ইনেসপেক্টর গোপাল কৃঞ্চ বলেন, এ অভিযান আমাদের নিয়মিত। এ অভিযান আমাদের নিয়মিত চলবে। যাদের গাড়ী আটক করা হয়েছে কিছুদিন পর তাদের মুচলেকা নিয়ে গাড়ী ছেড়ে দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইজিবাইক

২১ ফেব্রুয়ারি, ২০২১
৬ নভেম্বর, ২০২০
১৬ অক্টোবর, ২০২০
৬ অক্টোবর, ২০২০
৩০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ