Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

আলহাজ্ব আবদুস সাহিদ সিকদারের চেহলাম আজ

প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি ঃ মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদ-এর ঘনিষ্ঠ সহচর, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবদুস সাহিদ সিকদারের চেহলাম আজ (শুক্রবার) দুপুরে মরহুমের নিজ বাড়ি গাজীপুর জেলার কাপাসিয়ার তরগাঁও গ্রামে অনুষ্ঠিত হবে। বিশিষ্ট সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা মরহুম আলহাজ্ব আবদুস সাহিদ সিকদার গত ১৫ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
শুক্রবার মরহুমের চেহলামে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম, এমপি, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, সংসদ সদস্য এ্যাড. রহমত আলী এমপি, সংসদ সদস্য সিমিন হোসেন রিমি এমপি, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডা. কামরুল হাসান খান, সেতু বিভাগের সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, উপ-ভিসি (প্রশাসন) অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ, এমআইএসটি’র প্রিন্সিপাল মেজর জেনারেল আব্দুল কাদের, মেজর (অব.) জাহিদ প্রমুখ ছাড়াও ১৪ দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের অংশগ্রহণ করার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আলহাজ্ব আবদুস সাহিদ সিকদারের চেহলাম আজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ