Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

‘সরকার ইসিকে দিয়ে ইভিএম ষড়যন্ত্র শুরু করেছে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, ৫ জানুয়ারীর ভোট ও ভোটারবিহীন প্রহসনে নির্বাচনের পুনরাবৃত্তির জন্যে সরকার ইসিকে দিয়ে নতুন করে ইভিএম ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু জনগণ জেগে উঠলে কোন ষড়যন্ত্রে কাজ হবে না। জনগণের ঐক্যবদ্ধ শক্তির কাছে কাছে সকল ষড়যন্ত্র নস্যাৎ হয়ে যাবে। খেলাফত মজলিসের পক্ষকালব্যাপী দাওয়াত ও গণসংযোগ উপলক্ষে গতকাল শনিবার ঢাকা মহানগরীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বিজয় নগরস্থ মজলিস মিলনায়তনে ঢাকা মহানগরী সভাপতি শেখ গোলাম আসগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা আজীজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে রাখেন মাওলানা আহমদ আলী কাসেমী, অধ্যাপক মোহাম্মদ আবদুল জলিল, মোঃ জহিরুল ইসলাম, ডাঃ রিফাত বিন মালিক, মাওলানা মুহাম্মদ ইসহাক, খন্দকার সাহাব উদ্দিন আহমদ, মুফতি ওযায়ের আমীন, তাওহিদুল ইসলাম তুহিন, মুহাম্মদ আবুল হোসনে, প্রকৌশলী আবদুল হাফিজ খসরু।
উল্লেখ্য, ১ সেপ্টেম্বর থেকে খেলাফত মজলিসের দাওয়াত ও গণসংযোগ কর্মসূচী সফলের লক্ষ্যে সারাদেশে ব্যাপক কর্মসূচী গ্রহন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইভিএম

৩ অক্টোবর, ২০২২
৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ