Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

‘ইভিএম ব্যবহারে সঙ্কট সৃষ্টি করবে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমীরে শরীয়ত মাওলানা ক্বারী আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর  বলেছেন, হঠাৎ করে জাতীয় নির্বাচনে ইভিএম ব্যবহারে ইসির উদ্যোগ দেশে রাজনৈতিক অঙ্গনে নতুন সংকট সৃষ্টি করবে। এতে জনমনে ক্ষোভ সৃষ্টি হচ্ছে এবং দেশে অস্থিরতা বৃদ্ধি করবে। তিনি বলেন, আমেরিকা ও হল্যান্ডসহ বিশ্বের অনেক দেশে যান্ত্রিক ত্রæটির এবং ডিজিটাল ভোট কারচুপির কারণে ইভিএম ব্যবহার বাতিল করেছে। বাংলাদেশে ইভিএম ব্যবহারে নির্বাচনকে আরো প্রশ্নবিদ্ধ করবে।
গতকাল শনিবার  রাজধানীর কামরাঙ্গীরচর জামিয়া নুরিয়া মাদরাসায় বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী , নায়েবে আমীর আলহাজ¦ আনিসুর রহমান জিন্নাহ , মাওলানা মুজিবুর রহমান হামিদী , আলহাজ্ব আব্দুল মালেক চৌধুরী, হাফেজ মাওলানা আব্দুল মান্নান, মাওলানা ফিরোজ আশরাফী, শাইখুল হাদিস মাওলানা শেখ আজিমুদ্দীন, মাওলানা সানাউল্লাহ, ডা: নেয়ামত আলী ফকীর, মুফতি ইলিয়াস মাদারীপুরী, আবুল হাসান মো: শাহজাহান, মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা রুহুল আমীন ও মুফতি মামুনুর রশিদ প্রমূখ।
মাওলানা আতাউল্লাহ বলেন, সংসদে আল্লাহর আইন পাশ করে কুরআন সুন্নাহর শাসন কার্যকর করতে হবে। আসন্ন জাতীয় নির্বাচনে খেলাফত আন্দোলনের প্রার্থীদের বিজয়ী করে এদেশে  খেলাফত প্রতিষ্ঠার লক্ষে তাওহিদী জনতার নতুন করে জাগ্রত হতে হবে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইভিএম

৩ অক্টোবর, ২০২২
৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ