Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রস্তুত মঞ্চ জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৩১ পিএম
বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জনসভা শুরু হবে দুপুর ২টায়। জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে ইতোমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন করেছে দলটি। জনসভায় বক্তৃতার জন্য নয়াপল্টনেে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ট্রাকের উপর নির্মাণ করা হয়েছে অস্থায়ী মঞ্চ। তবে জনসণা দুপুর ২টায় শুরু হওয়ার কথা থাকলেও সকাল ১০ টা থেকেই বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা নয়াপল্টনেে জড়ো হতে থাকেন। সময় গড়ানোর সাথে সাথে জনসমাগমও বাড়তে থাকে সমাবেশস্থলে। বেলা ১১টার আগেই বিএনপি কেন্দ্রীয় কার্যালয় ও এর আশপাশের এলাকা লোকারণ্য হয়ে যায়। এসময় বিএনপি নেতাকর্মীরা অস্থায়ী মঞ্চের আশপাশে অবস্থান নিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে স্লোগান দিতে থাকে।
একই সময়ে ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, ঢাকার আশপাশের বিভিন্ন জেলা থেকেও নেতাকর্মীরা ব্যানার, ফস্টুন, প্লেকার্ড নিয়ে মিছিলের সাথে সমাবেশের দিকে যাচ্ছেন। অনেকেই আবার ফকিরাপুল, আরামবাগ, কাকরাইল, বিজয়নগরসহ এর আশপাশের এলাকায় সমবেত হচ্ছেন সমাবেশে অংশগ্রহণের জন্য।              


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রস্তুত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ