Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সব কথা তো বলা যাবে না -কাদের সিদ্দিকী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৮, ২:৪৪ পিএম

গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, ‘রাজনৈতিক দলের নেতাদের মধ্যে যা নিযে আলোচনা হতে পারে আমাদের মধ্যেও তাই নিয়ে আলোচনা হয়েছে। সব কথা তো বলা যাবে না।’

বৃহস্পতিবার সকাল ১১টায় মতিঝিলে গণফোরামের কার্যালয়ে দলটির সভাপতি ড. কামাল হোসেনের সঙ্গে বঙ্গবীর কাদের সিদ্দিকী বৈঠকে বসেন।

ঘণ্টাখানেকের বৈঠকে কী নিয়ে আলোচনা হয়েছে তা খোলাসা না করলেও আগামী সংসদ নির্বাচনের বিষয়েই ইঙ্গিত পাওয়া গেছে কৃষক শ্রমিক জনতা লীগের এ নেতার বক্তব্যে।

 

বর্তমান পরিস্থিতিকে আপনারা কেন সংকটময় পরিস্থিতি মনে করছেন এমন প্রশ্নের জবাবে কাদের সিদ্দিকী বলেন, ‘আপনি যে এখান থেকে অফিসে যেতে পারবেন তার কোনো গ্যারান্টি আছে? যদি না থাকে তাহলেই তো সংকট। এ রকম অসংখ্য সংকট আছে।’

কী ধরনের নির্বাচন হলে গ্রহণযোগ্য নির্বাচন মনে করবেন জানতে চাইলে বঙ্গবীর বলেন, ‘যে নির্বাচন সকলে মেনে নেবে, জনগণের কাছে গ্রহণযোগ্য মনে হবে সে ধরনের নির্বাচন হলেই গ্রহণযোগ্য নির্বাচন বলে মেনে নেব।’

এ বৈঠকে কাদের সিদ্দিকীর সঙ্গে ছিলেন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার।

এর আগে মঙ্গলবার রাতে বেইলি রোডে গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের বাসায় জাতীয় ঐক্য গড়তে যুক্তফ্রন্ট ও গণফোরামের নেতারা বৈঠকে বসলেও সেখানে ছিলেন না কৃষক শ্রমিক জনতা লীগের কোনো প্রতিনিধি।



 

Show all comments
  • ৩০ আগস্ট, ২০১৮, ৪:৩৪ পিএম says : 0
    "Shongkot moy porishtiti " a kaymon explain korlan Mr.Kader Siddique, ak matro criminals, o shoth lok cara karo to bhoy thaker kotha na. a jaboth jara gum ba cross fire a moracay shobai criminal case er ashame. Police court a hajeer koray 100 Lawyer jabener jonno ready .
    Total Reply(0) Reply
  • humayun kabir ৩০ আগস্ট, ২০১৮, ৪:৪৫ পিএম says : 0
    All parties participation & with under neutral authority is fair election . not under any political govt.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের সিদ্দিকী

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ