Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ৩

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দিনাজপুর, খুলনা ও নারায়ণগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত এবং ৮ জন আহত হয়েছেÑ
আমাদের দিনাজপুর অফিস জানায়, দিনাজপুরে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ২ জন আহত হয়েছে।
দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সূত্রে প্রকাশ, গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুর সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নের কৃষানবাজার নামকস্থানে ১ জন বাইসাইকেল আরোহী শহরে আসার পথে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। নিহত বাইসাইকেল আরোহীর বয়স ৪৫ বছর। তবে তার পরিচয় পাওয়া যায়নি। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এব্যাপারে কোতয়ালী থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।
খুলনা ব্যুরো জানায়, খুলনা-যশোর মহাসড়কের ফুলতলায় সড়ক দুর্ঘটনায় আনিসুর রহমান (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার এ দুর্ঘটনায় আরও ৬ জন আহত হন। আহতরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
ফুলতলা থানার ওসি রফিকুল ইসলাম জানান, যশোর থেকে বালুভর্তি একটি ট্রাক (খুলনা ট-১৬০৩) ফুলতলায় জুট মিলের সামনের এলাকায় পৌঁছালে একটি যাত্রীবাহী মাহেন্দ্রর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আনিসুর রহমান মারা যান। আনিসুর যশোরের অভয়নগর উপজেলার গোপীনাথপুর গ্রামের আজগার আলীর ছেলে।
সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, সিদ্ধিরগঞ্জে প্রাইভেটকারের চাপায় কিউট কসমেটিক কারখানায় নিরাপত্তা প্রহরী কদম আলী (৭০) নিহত হয়েছে। গতকাল শনিবার ভোর পৌণে ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে এ দুর্ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ ১শ’ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। নিহত কদম আলী ময়মনসিংহ জেলার কোতোয়ালী সদর থানার সুতিয়াখালী গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে। তিনি সোনারগাঁওয়ের নোয়াপুর এলাকায় কিউট কসমেটিক কারখানায় নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত ৩
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ