Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ গঠনে ছাত্রদের ভুমিকা রাখতে হবে -মাওলানা আহমদ আবদুল কাইয়ূম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৮, ৭:১৯ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক ও কুমিল্লা-৩ আসনে হাতপাখার প্রার্থী মাওলানা আহমদ আবদুল কাইয়ূম বলেছেন, দুর্নীতি, সন্ত্রাস ও মাদকের ভয়াবহতা থেকে দেশকে রক্ষা করতে হবে। দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ গঠনে ছাত্রদেরকে ভুমিকা রাখতে হবে।
মঙ্গলবার সকালে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মুরাদনগর উপজেলার শাখার উদ্যোগে স্থানীয় একটি মিলনায়তনে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ছাত্র আন্দোলন মুরাদনগর উপজেলা সভাপতি মুহা. আল আমিন সাইফির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফয়সাল আহমাদের পরিচালনায় অনুষ্ঠিত কর্মশালায় প্রধান আলোচক ছিলেন কুমিল্লা জেলা উত্তর সহ-সভাপতি মুহা. আব্দুল আজিজ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আন্দোলনের ভারপ্রাপ্ত সভাপতি মুহাম্মদ আবদুল হক, থানা ছদর আলহাজ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক হাজী আবুল হোসেন আবু, মাওলানা মানসুরুল হক, মাষ্টার মফিজুল ইসলাম, মুহাম্মদ কামাল হোসেন, সাবেক ছাত্রনেতা মুহা. সাইফুল ইসলাম প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ