Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

একসঙ্গেই রয়েছেন নিক-প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৮, ৪:৩৫ পিএম

গত ১৮ আগস্ট গনেশ পূজার পর বাগদান ও পানচিনি করে প্রেমের সম্পর্ক পাকাপোক্ত করে ফেললেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। এর দুদিন পর নিক সপরিবারে নিজের দেশ মার্কিন যুক্তরাষ্ট্রে উড়াল দেন। প্রিয়াঙ্কাও দেশে বসে থাকার পাত্রী নন। ঠিকই উড়াল দিলেন বাগদত্তের কাছে। সম্প্রতি তাদেরকে একসঙ্গে দেখা গেল ক্যালিফোর্নিয়ায়।

ই নিউজ সূত্র থেকে জানা যায়, ক্যালিফোর্নিয়ার মালিবুর প্লাশ বিচফ্রন্ট রেস্তোরাঁয় একসঙ্গে দুপুরের খাবার খেতে যান নিক ও প্রিয়াঙ্কা। রেস্তোরাঁয় খাবার সময় এই হবু দম্পতির বিভিন্ন ছবি তাদের ভক্ত অনুরাগীরাই ভাইরাল করে ফেলেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

এই সময়ে প্রিয়াঙ্কার পরনে ছিল কালো শার্ট আর ফ্লেয়ারড ডেনিম আর নিকের পরনে ছিল শার্ট ও প্যান্ট। একই রকম সানগ্লাস পরে রেস্তোরাঁ থেকে হাত ধরে বেরিয়ে আসতে দেখা যায় তাদের।

সম্প্রতি আবার তিনি নিকের সঙ্গে এক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে ইটালিতে যাবেন বলেই বিদেশ পাড়ি দিয়েছেন বলে সূত্রের খবর। সেপ্টেম্বর মাসেই দু’জনের বিয়ের কথা শোনা যাচ্ছে বিভিন্ন গণমাধ্যমে। তবে এখনো নিশ্চিত তারিখ পাওয়া যায়নি প্রিয়াঙ্কা ও নিকের পক্ষ থেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিক-প্রিয়াঙ্কা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ