Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আশাশুনিতে ১৩০ শিক্ষার্থী প্রাথমিক বৃত্তি পেয়েছে

প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

আশাশুনি (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা : প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় আশাশুনি উপজেলা থেকে ১৩০ জন ছাত্রছাত্রী বৃত্তি লাভ করেছে। ঘোষিত ফলাফলে দেখো গেছে আশাশুনি উপজেলা থেকে ৬০ জন ট্যালেন্টপুলে ও ৭০ জন সাধারণ গ্রেডে বৃত্তি লাভ করেছে।
উপজেলার মধ্যে সর্বোচ্চ সংখ্যক বৃত্তিলাভ করেছে বদরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়। এ বিদ্যালয় হতে ১০ জন বৃত্তি পেয়েছে। যার মধ্যে ৭ জন ট্যালেন্টপুলে ও ৩ জন সাধারণ গ্রেডে উত্তীর্ণ হয়েছে। বাওচাষ সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে ট্যালেন্টপুলে ২ ও সাধারণ গ্রেডে ১ জন, হাজীপুর সরঃ প্রাথমিক বিদ্যালয় হতে ২ জন ট্যালেন্টপুলে ও ১ জন সাধারণ গ্রেডে, শরাফপুর সরঃ প্রাথমিক বিদ্যালয় হতে ১ জন ট্যালেন্টপুলে, গোদাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে ১জন ট্যালেন্টপুলে, কামালকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে দু’জন ট্যালেন্টপুলে, কলিমাখালী সরঃ প্রাথমিক বিদ্যালয় হতে ১জন ট্যালেন্টপুল ও ২জন সাধারণ গ্রেডে, শ্রীউলা প্রাথমিক বিদ্যালয় হতে দু’জন, নছিমাবাদ সরঃ প্রা/বি হতে ১জন সাধারণ গ্রেডে, বুধহাটা বিবিএম কলেঃ স্কুল হতে ১জন ট্যালেন্টপুলে, বেউলা সঃ প্রা/বি হতে ১জন সাধারণ গ্রেডে এবং কাদাকাটি দাখিল মাদরাসা থেকে ১জন ট্যাল্টেপুলে ও ৪জন সাধারণ গ্রেডে বৃত্তিলাভ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আশাশুনিতে ১৩০ শিক্ষার্থী প্রাথমিক বৃত্তি পেয়েছে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ