Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গলাচিপায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লাঞ্ছিত

প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

গলাচিপা (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : গলাচিপায় বক্স কালভার্ট নির্মাণের জন্য শিডিউল ফরমের লটারির সময় পরিবর্র্তন করার অভিযোগে গলাচিপা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আমিরুল ইসলামকে লাঞ্ছিত করেছে বহিরাগত  সন্ত্রাসীরা। মঙ্গলবার বিকেলে তার কার্যালয়ে এ ঘটনা ঘটে।
সূত্র জানায়, গলাচিপায় ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রণালয়ের গ্রামীণ অবকাঠামো উন্নয়নের আওতায় গত ৬ এপ্রিল ১ কোটি ৮১ লাখ টাকা ব্যয়ে ৬টি বক্স কালভার্ট নির্মাণের জন্য টেন্ডার নোটিশের মাধ্যমে শিডিউল ফরম বিক্রি হয়। এতে ৪১টি ঠিকাদারী প্রতিষ্ঠান  সিডিউল ফরম জমা দেয়। মঙ্গলবার সকালে ওই কাজের সিডিউল ফরমের লটারী হওয়ার কথা ছিল। কিন্ত টেন্ডার কমিটির সভাপতি ও উপজেলা নির্বহী অফিসার ছুটিতে থাকায় বৃহস্পতিবার (২১ এপ্রিল) সকাল ১০টায় লটারীর সময় নির্ধারন করা হয় । মঙ্গলবার বিকেলে হঠাৎ পটুয়াখালীর ২৫/৩০ জন সন্ত্রাসী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিসে ঢুকে কেন লটারীর সময় পরির্বতন করা হল এনিয়ে অকথ্য ভাষায় গালাগালি ও তাকে লঞ্ছিত করে। ঠিকাদারী প্রতিষ্ঠান সিয়ম এন্টারপ্রাইজে সত্বাধিকারী কবির হোসেন জানান, কোন কারণে লটারীর তারিখ পরির্বন হতেই পারে। অনাকাঙ্খিত ঘটনাটি দুঃখজনক। এঘটনায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.আমিরুল ইসলাম জানান, তাকে যারা লাঞ্ছিত করেছে তার কেউ ঠিকাদার না। তারা বহিরাগত সন্ত্রাসী। বিষয়টি উদ্ধর্তন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলাচিপায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লাঞ্ছিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ