Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিক্ষার্থীরা আলোকিত মানুষ হয়ে দেশের কল্যাণে অবদান রাখবে -ভিসি ড. মোঃ আব্দুল মান্নান

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : পুন্ড্র ইউনির্ভাসিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি‘র ভিসি প্রফেসর ড. মোঃ আব্দুল মান্নান বলেছেন আজকের শিক্ষার্থীরা ভবিষ্যতে আলোকিত মানুষ হয়ে দেশের কল্যাণে অবদান রাখবে। এ দেশের মানুষ গ্রাম থেকে রাজধানী ঢাকায় যায়, ঢাকা থেকে উন্নত দেশে পাড়ি জমায়। আমি করেছি উল্টোটা কারণ এই বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাতাগণ এই দেশের কৃষ্টি, কালচার, ইতিহাস, ঐতিহ্যকে ধারণ করার জন্য বিশ্বখ্যাত পুন্ড্রবর্ধন নগরীর নামে এই বিশ্ববিদ্যালয়ের নাম রেখেছেন পুন্ড্র বিশ্ববিদ্যালয়। তিনি গতকাল ৪র্থ ব্যাচ স্প্রিং-২০১৬ সেশনে ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
পুন্ড্র বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান স্থপতি এমএইচএম শাহজাহান তরুর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শিক্ষক ও পুন্ড্র বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহম্মেদ, টিএমএসএস নির্বাহী পরিচালক ও ট্রাস্টি বোর্ডের ভাইস-চেয়ারম্যান অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম, পুন্ড্র বিশ্ববিদ্যালয়ের ডীন প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম, ডীন প্রফেসর মোঃ আতাউর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মোঃ আনসার আলী তালুকদার, রেজিস্ট্রার ড. মোঃ মসলেম উদ্দিন, ট্রাস্ট্রি বোর্ডের কোষাধ্যক্ষ এএইচএম গোলাম রসুল খান, সদস্য আমেরিকা প্রবাসী রবিউল করিম বেলাল, টিএমএসএস পরামর্শক ও সাবেক যুগ্ম-সচিব নাজমুল হক, উপদেষ্টা ও সাবেক যুগ্ম-সচিব মোঃ আনিসুর রহমান, টিএমএসএস এর উপ-নির্বাহী পরিচালক, পরিচালক, ছাত্র-ছাত্রী, অভিভাবকসহ উর্দ্ধতন কর্মকর্তা বৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষার্থীরা আলোকিত মানুষ হয়ে দেশের কল্যাণে অবদান রাখবে -ভিসি ড. মোঃ আব্দুল মান্নান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ