Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হালুয়াঘাটে কলেজ ছাত্র হত্যার ঘটনায় মামলা, আটক ৪

বিশেষ সংবাদদাতা,ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৮, ৬:২৯ পিএম

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় বোনকে অশ্লীল মন্তব্যের প্রতিবাদ করায় কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের হয়েছে। শনিবার রাতে ১২জনকে আসামী করে এ মামলাটি দায়ের করেন নিহত নাফি আল নাজরানের পিতা নাজমুল হুদা।
মামলার আসামীরা হলেন- স্থানীয় ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মো: শামছুদ্দিন, রাকিবুল ইসলাম সুমন, সিয়াম আহমেদ, মেহেদী হাসান হিমেল, অয়ন হাসান, ছাইফুল ইসলাম সোলায়মান, আশিষ, তাজ, সোহাগ, আল আমিন, সানি ও রুকন।
পুলিশ ও নিতের পরিবার সূত্র জানায়, নিহত নাজরানের মেডিকেল কলেজ পড়ুয়া এক বোনকে ফেসবুক আইডির একটি স্ট্যাটাসে অশ্লীল মন্তব্য করে একই এলাকার হালিমের ছেলে সুমন। বিষয়টি জানতে পেরে ওই ছাত্রীর খালাতো ভাই নাফি আল নাজরান প্রতিবাদ করলে সুমন ক্ষিপ্ত হয়। এতে ক্ষুব্ধ হয়ে সুমনের নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী শুক্রবার রাত ৮টার দিকে নাজরানকে ধরে নিয়ে গিয়ে ব্যাপক মারধর করে রক্তাক্ত জখম করে। এ ঘটনার খবর পেয়ে স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় নাজরানকে উদ্ধার করে ভোরে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে হালুয়াঘাট থানার ওসি জাহাঙ্গীর আলম তালুকদার জানান, মামলার আসামী সিয়াম, সোলায়মান, হিমেল ও অয়নকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। এবং বাকীদের গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ