Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে সাংবাদিকের ওপর হামলা গ্রেফতার ১

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৮, ১২:০৬ এএম

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকের জ্যেষ্ঠ প্রতিবেদক মিন্টু চৌধুরীর ওপর হামলা করেছে সন্ত্রাসীরা। গতকাল বৃহস্পতিবার বিকেলে নগরীর কোতোয়ালী থানায় এনায়েত বাজার এলাকায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের চট্টগ্রাম কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এতে সাংবাদিক মিন্টু চৌধুরী ও বিডিনিউজের অফিস সহকারী মো. ফারুক আহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয় এক যুবদল নেতার ভাই জাহিদ ওরফে জীবন এবং এক গাড়ি চালক হামিদ হোসেনকে আসামি করে থানায় মামলা হয়েছে। ঘটনার পর পুলিশ ঘটনাস্থল থেকে একটি প্রাইভেট কারের চালক হামিদ হোসেনকে আটক করেছে।
ঘটনার বিষয়ে আহত মিন্টু চৌধুরী জানান, কামাল চেম্বারে নিজ কার্যালয়ের নিচে পৌঁছে ভবনের সামনে মোটর সাইকেলটি রাখি। এ সময় আমাদের অফিস সহকারী মো. ফারুকও সেখানে দাঁড়ানো ছিল। মোটর সাইকেলটি রাখার পরই সেখানে দাঁড়িয়ে থাকা একটি প্রাইভেট কারের চালক ফারুককে গালি দেয়। এ বিষয়ে ফারুকের সাথে তার কথা কাটাকাটি চলার সময়েই জাহিদ ওরফে জীবন লোকজন নিয়ে এসে আমাদের ওপর হামলা চালায়।
কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, সাংবাদিকের ওপর হামলার খবর পেয়ে সাথে সাথে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। অভিযুক্ত জীবনকে গ্রেফতারের চেষ্টা চলছে। জীবনের বিরুদ্ধে এলাকায় আগেও একাধিক সন্ত্রাসী ঘটনার অভিযোগ আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ