Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রামগড়ে মাছের পোনা অবমুক্তকরণ

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৮, ১২:০৬ এএম

রামগড়ে মাছের পোনা অবমুক্তকরণ ২০১৮ কর্মসূচি পালন করেছে উপজেলা মৎস্য অধিদফতর। গতকাল সকাল ১১টায় উপজেলা পরিষদ লেক পাড়ে রাজস্ব খাতের মাছের পোনা অবমুক্তকরণ কর্মসূচির আওতায় উপজেলার জলাশয়ের মালিকদের মাঝে বিভিন্ন প্রজাতির মাছের পোনা বিনামূলে বিতরণ করা হয়। উপজেলা মৎস্য কর্মকর্তা বিজয় কুমার দাস সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ভাপ্রাপ্ত) এ টি এম মোর্শেদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল কাদের।
এ সময় উপস্থিত ছিলেন মৎস্যজীবী, বিজিবি, রাজনৈতিক, জনপ্রতিনিধি, স্থানীয় সাংবাদিক প্রমুখ। উপজেলা মৎস্য কর্মকর্তা বিজয় কুমার দাস এ প্রতিনিধিকে জানান, রামগড় উপজেলায় রাজস্ব খাতে মাছের পোনা অবমুক্তকরণ কর্মসূচির আওতায় উপজেলার খাস ও সরকারি-আধাসরকারী, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান, সংগঠন ও মৎস্যজীবীদের জলাশয়ের রক্ষকদের মাঝে ২৫০ কেজি বিভিন্ন প্রজাতির মাছের পোনা বিনামূলে বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পোনা অবমুক্তকরণ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ