Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

দেশকে আলোকিত করতে হবে : চসিক মেয়র

প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, উচ্চশিক্ষা অর্জনের পাশাপাশি মানবিক গুণাবলি অর্জন করে আদর্শ মানুষ হতে হবে। যোগ্যতা, দক্ষতা, সততা ও মানবিক গুণাবলিতে সমৃদ্ধ হয়ে আলো ধারণ করে আলো ছড়িয়ে দেশকে আলোকিত করতে হবে। গতকাল (মঙ্গলবার) নগরীর ৭নং ওয়ার্ডস্থ হামজারবাগ রহমানিয়া উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থী, অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র এসব কথা বলেন।
মেয়র বলেন, সরকারের ভিশন উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে আজকের শিক্ষার্থীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। মেয়র বলেন, রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণে তার পক্ষ থেকে সহযোগিতা দেয়া হবে। স্কুলমাঠে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো: ইসকান্দর মিয়া। এতে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম। বিশেষ অতিথি ছিলেন ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো: মোবারক আলী, স্কুল পরিচালনা কমিটির সদস্য নাছের আলম, মো: আইয়ুব আলী মাস্টার, মো: দেলোয়ার হোসেন বাবুল, মিসেস শাহানাজ বাহার তামান্না, মো: ইয়াছিন ও সাবেক সদস্য হাজী কোব্বাত মিয়া। স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক মো: আবু তৈয়ব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশকে আলোকিত করতে হবে : চসিক মেয়র
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ