Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আন্তর্জাতিক চক্রান্ত থেমে নেই-স্বরাষ্ট্রমন্ত্রী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

’৭৫ এর ১৫ আগস্ট আন্তর্জাতিক চক্রান্তের অংশ উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এই চক্রান্ত থেমে নেই। এখনো একের পর এক দেশীয় ঘাতকদের নিয়ে তারা ষড়যন্ত্রের পর ষড়যন্ত্র করছে। গতকাল রোববার নগরীর জিইসি কনভেনশন সেন্টারে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী একথা বলেন। আগামী নির্বাচনে ঐক্যবদ্ধ থেকে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, বাংলাদেশের উন্নতির ধারা ধরে রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।
১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার ইতিহাস তুলে ধরে মন্ত্রী বলেন, জাতির জনককে হত্যার পর আমরা যুদ্ধাপরাধীদের গাড়িতে জাতীয় পতাকা উড়তে দেখেছি। ২১ বছর ধরে এদেশের জনগণকে অনেক অত্যাচার-নির্যাতন সহ্য করতে হয়েছে। বর্তমান প্রধানমন্ত্রী, তিনি দেশে ফিরে আসার পর আমাদের মনে আশার সঞ্চার হয়েছিল যে- এবার দুঃসময়ের উত্তরণ ঘটবে। তিনি বলেন, এই বাংলাদেশ একসময় দুর্নীতি, খাদ্য ঘাটতি, বিদ্যুৎ ঘাটতির দেশ, জঙ্গিবাদের দেশে পরিণত হয়েছিল। কিন্তু আমরা ঘুরে দাঁড়িয়েছি প্রধানমন্ত্রীর নেতৃত্বে।
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম ও উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী ও ওয়াসিকা আয়শা খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ