Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজাপুরে শিক্ষার্থীরা আল্লাহু লেখায় শিক্ষার্থীদের বেত্রাঘাত, শিক্ষার্থীদের ক্লাশ বর্জন।

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৮, ৯:০৮ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলার কেওতা ঘিগড়া ফাজিল মাদ্রাসার সহকারি শিক্ষক সত্যজিৎ মাতুব্বরের বিচারের দাবীতে শিক্ষার্থীরা ক্লাশ বর্জন করেছে উল্লেখ্য-শিক্ষক সত্যজিৎ গতকাল শনিবার শিক্ষার্থীদের বেত্রাঘাত করায় শিক্ষার্থীরা বিদ্রোহ করে।এ ঘটনায় -

রোববার শিক্ষার্থীরা ক্লাশ বর্জন করে।রোববার দুপুরে পঞ্চম শ্রেনীর শিক্ষার্থী সানজিদা, আখি আক্তার, আবিদ, বুশরা, সিয়াম ও ইসরাত সহ শিক্ষার্থীদের অভিযোগ।আল্লাহু শব্দটি বোর্ডে আমরা লটকাই।শিক্ষক লেখাটি দেখে, আল্লাহু শব্দটির উপরে বেত দিয়ে খুচিয়ে বলে এটা লিখছো কি, কেন লিখছো? যারা লিখছো তারা দাড়াও। আমরা দাড়ালে স্যারে আমাদের উপর ক্ষিপ্ত হয়ে আমাদেরকে ৪টি করে বেত্রাঘাত করে। অভিযুক্ত শিক্ষক ঘটনাটি অস্বীকার করে বলেন- ক্লাশ ময়লা করায় ওদের চরথাপ্পর মেরেছি।বেত্রাঘাত করিনি।
এ বিষয়ে অধ্যক্ষ বলেন, “আমি বিষয়টি শুনেছি,তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেব।তিনি শিক্ষার্থীদের ক্লাশে ফিরে যেতে অনুরোধ করেন।
বিষয়টি উপজেলা প্রশাসন আমলে নিয়ে মাধ্যমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) সুমন বিশ্বাসকে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহনের নির্দেশ দেন।



 

Show all comments
  • parvez ১৩ আগস্ট, ২০১৮, ৯:৫৬ এএম says : 0
    মাদ্রাসাতে যখন 'সত্যজিৎ' কে পড়ানোর অনুমতি দেয়া হল, অতঃপর কি হবে বুঝাই যায় । ভাবিয়া করিও কাজ, করিয়া ভাবিও না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ