Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে ডাকাতদলের হামলায় বৃদ্ধা নিহত

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৮, ১২:০৪ পিএম

চাঁদপুরে ডাকাত দলের হামলায় এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। রোববার ভোররাতে চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের চাপিলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সালেহা বেগম মৃত ফয়েজ উল্লাহ আল ফারুকের স্ত্রী। তার ৪ ছেলে ও ২ মেয়ে রয়েছে। ওই ঘরে তিনি ও তার পুত্রবধূসহ এক নাতনি বসবাস করতেন।
চাঁদপুর সদর মডেল থানা ওসি মো. ওয়ালী উল্যাহ জানান, ভোর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বৃদ্ধা সালেহা বেগম ঘরের বাইরে যায়। এসময় ৫/৬ জনের মুখোশ পরিহিত একদল ডাকাত সালেহা বেগমের ঘরে প্রবেশ করে। ডাকাতদল বসতঘরে প্রবেশ করে পুত্রবধূ তাহমিনা আক্তারের হাত-পা বেঁধে নগদ ২০ হাজার টাকা এবং স্বর্ণালংকার লুট করে নেয়। এ সময় বৃদ্ধা সালেহা বেগম বাঁধা দিলে ডাকাত দল তাকে শ্বাসরোধ করে হত্যা করে। পেয়ে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম বলেন, ডাকাতির খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে আসি। এই বাড়ির লোকজন পদ্দা করে থাকে। তাই মানুষের যাতায়াত কম ছিল। ঘটনা জানার সাথে সাথে আমি থানায় খবর দেই।
ওসি বলেন, ডাকাতির ঘটনা পুলিশ তদন্ত করে দেখছি। দোষীদের আইনের আওতায় আনতে কাজ শুরু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতদলের হামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ