Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দক্ষিণ আইচা থানার ওসি ক্লোজড এলাকায় স্বস্তি

চরফ্যাশন (ভোলা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

ভোলার দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমানকে শুক্রবার ক্লোজ করে ভোলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। ভোলার পুলিশ সুপার মোক্তার হোসেন এর সত্যতা নিশ্চিত করে বলেন প্রশাসনিক কারণে তাকে কেøাজ করা হয়েছে। জানা যায়, দক্ষিণ আইচা থানার ওসি হাবিবুর রহমান ঘুষ- দূর্নীতিসহ নানান অনিয়মের কারণে এলাকায় বির্তকিত হয়। সর্বশেষ ৮ আগষ্ট বৃহম্পতিবার ওসির সাথে এক নৌ-সদস্যের হাতাহাতির ঘটনা ঘটে। একাধিক জাতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত হলে কর্তৃপক্ষের টনক নড়ে। বৃহম্পতিবার পুলিশ হেডকোয়ার্টারের অনুমতিক্রমে ভোলা জেলা পুলিশ সুপার মোক্তার হোসেন তাকে শুক্রবার পুলিশ লাইনে সংযুক্ত করা হয় এবং ১০ আগষ্টের মধ্যে রিপোর্ট করার জন্যে নির্দেশ প্রদান করা হয়।
এ প্রসঙ্গে দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমান তিনি কিছু জানেন না দাবী করে বলেন বিষয়টি এসপি জানেন। সহকারী পুলিশ সুপার (চরফ্যাশন সার্কেল) মিজানুর রহমান বলেন, দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমানকে প্রশাসনিক কারণে পুলিশ লাইনে নেয়া হয়েছে। সঙ্গত কারণে ওই থানার পরিদর্শক তদন্ত এমাদুল করিম দায়িত্ব পালন করবেন। এদিকে দক্ষিণ আইচা থানার ওসি হাবিবুর রহমানকে ক্লোজ করে পুলিশ লাইনে নেয়ার সংবাদে এলাকায় সাধারণ মানুষের মধ্যে স্বস্তি ফিরে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এলাকায় স্বস্তি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ