Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শরণখোলায় মানববন্ধন ও সমাবেশ

শরণখোলা (বাঘেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

শিক্ষার্থীদের আন্দোালনের সময় ঢাকাসহ সারাদেশে সাংবাদিকদের উপর বর্বরোচিত হামলায় অংশগ্রহনকারীদের গ্রেফতার ও দৃস্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন ও সামাবেশ অনুষ্ঠিত হরেয়ছে।
গতকাল শুক্রবার সকাল ১১টায় শরণখোলা পেসক্লাবের উদ্যোগে ক্লাবের সামনের সড়কে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি বাবুল দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত এ কর্মসূচীতে বিভিন্ন শ্রেনী- পেশার মানুষ এসে অংশ নেয়। এ সময় সাংবাদিকদের সাথে সংহতি প্রকাশ করে বক্তাব্য রাখেন, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডর হেমায়েত উদ্দিন বাদশা, আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রশিদ আকন, ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন, জাতীয় পার্টির সভাপতি বদরুজ্জামান আবু গাজী, সাংবাদিক শেখ মোহাম্মদ আলী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জালাল আহম্মেদ রুমি, কৃষকলীগের সভাপতি আঃ ওয়াদুদ আকন, এনজিও সমন্বয় কমিটির সভাপতি মীর সরোয়ার হোসেন, যুব দলের সাধারণ সম্পাদক ইব্রাহীম মোল্লা, মুক্তিযোদ্ধা সন্তান কমন্ডের আহবায়ক জিয়াউল হাসান তেনজিন, সচেতন নাগরিক সমাজের যুগ্ম আহবায়ক আজিজুল ইসলাম সবুজ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক হাসান মীর, যুগ্ম আহ্বায়ক মোঃ হাসান, জেলা জাতীয়তাবাদী দলের প্রচার সম্পাদক এম এইচ শাহিন ও ছাত্র ইউনিয়নের আহবায়ক সবুজ অধিকারী। বক্তারা অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ