Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ে মহিলা সমাবেশ

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৮, ১২:০৪ এএম

‘গ্রামীণ জনগোষ্ঠীর উন্নয়নে প্রচার কার্যক্রম শক্তিশালীকরণ’ শীর্ষক প্রকল্পের আওতায় কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে গত বৃহস্পতিবার কাপ্তাই উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ রুহুর আমীনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন। উদ্বোধনী বক্তব্য রাখেন, উপজেলা তথ্য অফিসার মোহাম্মাদ হারুন।সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগ সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অংসুইছান চৌধুরী, মহিলা ভাইসচেয়ারম্যান নুর নাহার বেগম, সুব্রত বিকাশ তংচঙ্গ্যা, কাপ্তাই থানার ওসি সৈয়দ মোহাম্মাদ নুর, উপজেলা প.প. কর্মকর্তা ডাক্তার নীতিশ চাকমাসহ প্রমুখ।
সমাবেশে বক্তাগণ বলেন, বর্তমান সরকার সবদিকে মহিলাদের অগ্রাধিকার দিয়ে আসছে। গ্রামীণ অর্থনৈতিক উন্নয়নে নারীদের অংশগ্রহণ প্রসংসনীয়। মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগের মাধ্যমে গ্রামীণ পর্যায়ে এখন জনগন এর সুফল ভোগ করে আসছে। সমাবেশে কাপ্তাই উপজেলার ৫টি ইউনিয়নের ৪০জন মহিলা অংশ গ্রহণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ