Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিক্ষার্থীদের আন্দোলনের উপর ভর করে ব্যর্থ হয়েছে বিএনপি -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৮, ৭:৪৬ পিএম

বিএনপি শিক্ষার্থীদের আন্দোলনের উপর ভর করে ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি এবং ফখরুল বেপরোয়া গাড়ি চালকের মত বেপরোয়া হয়ে গেছেন। তারা গত ৯ বছরে ৯ মিনিটের আন্দোলন করতে পারেনি। তারা কোটা আন্দোলনের উপর ভর করে ব্যর্থ হয়েছে। ছাত্র-ছাত্রীদের আন্দোলনেও ভর করে ব্যর্থ হয়েছে, নিরাপদ সড়কের আন্দোলনের উপর ভর করেও সফলতার মুখ দেখেনি। তাই আন্দোলনে হতাশ বিএনপি নেতাকর্মীদের চাঙ্গা করার জন্য সরকারের বিরুদ্ধে বিষোদগার করছে।

শুক্রবার বিকালে গাজীপুরের চন্দ্রা ত্রিমোড় এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ ও চালকদের গাড়ির কাগজপত্র পরীক্ষার অভিযান শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন। মন্ত্রী বলেন বিআরটিএতে লাইসেন্স গ্রহণ ও লাইসেন্স নবায়নসহ বিভিন্ন সেবা গ্রহনের জন্য মানুষের ভিড় বেড়েছে। বিআরটিএ'র সেবা গ্রহণের সুবিধার্থে টাকা জমা দেয়ার দুর্ভোগ লাঘবের জন্য মোবাইল ব্যাংকিং চালু করার উদ্যোগ নেয়া হয়েছে।

এ সময় মন্ত্রীর সঙ্গে ঢাকা বিভাগীয় তত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, সাসেক প্রকল্পের প্রকল্প পরিচালক মো. ইসহাকসহ সড়ক বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং স্থানীয় প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ