Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সিট ধরার প্রতিযোগিতায় শাটল ট্রেনে কাটা পড়ে দুই পা হারালেন চবি শিক্ষার্থী

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৮, ১১:৩৭ এএম

সিট ধরার জন্য তাড়াহুড়া করে শাটল ট্রেনে উঠতে গিয়ে দুই পা কাটা পড়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রবিউল আলম নামের এক শিক্ষার্থীর। আজ (বুধবার) বটতলী থেকে ছেড়ে আসা সকাল আটটার ট্রেনটি নগরীর ষোলশহর রেল স্টেশনে আসলে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহত রবিউল বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের ছাত্র। তার বাড়ি কক্সবাজারে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল ৮: ২০ এর শাটল ষোল শহরের কাছাকাছি আসতেই ওই শিক্ষার্থী ট্রেনের সিট ধরার জন্য তাড়াহুড়ো করে রেল লাইন পার হতে গিয়ে ইঞ্জিনের ধাক্কা লেগে এ ঘটনা ঘটে। এতে শরীর থেকে তার দুই পা বিছিন্ন হয়ে গেছে।
ষোলশহর স্টেশন মাস্টার শাহাবউদ্দিন ইনকিলাবকে জানান, সকাল আটটার ট্রেনটি ষোলশহর স্টেশনে পৌঁছালে রেললাইন পার হওয়ার সময় ইঞ্জিনের সাথে ধাক্কা লাগে রবিউলের। এতে ট্রেনের নিচে দুই পা কাটা পড়ে তার। পরে আহত অবস্থায় তার সহপাঠীরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়।

উল্লেখ্য, শটল ট্রেনের বগি সংকট হওয়ায় প্রতিদিন রবিউলের মত হাজার হাজার চবি শিক্ষার্থী সিট ধরার এই প্রতিযোগিতায় নামে। এছাড়া জীবনের ঝুকি নিয়ে শাটলের দরজা ও ছাদে বসে যাওয়া আসা করে অসংখ্য শিক্ষার্থী।



 

Show all comments
  • kazi Nurul Islam ৮ আগস্ট, ২০১৮, ১২:০৩ পিএম says : 0
    Shomoyer chaya Jiboner mullo bashi ata buja dorkar. Who ia charged this accident ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ